• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে চার ব্যবসা প্রতিষ্ঠানের জরিমানা

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুর শহরে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে অপরিচ্ছন্ন, নোংরা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশন, ব্যস্ততম রাস্তা দখল করে ইফতার সামগ্রী বিক্রির অভিযোগে চার ব্যবসা প্রতিষ্ঠান মালিকের জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আমিনুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, মঙ্গলবার পবিত্র রমজান মাস উপলক্ষে শহরের এক ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানকালে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের পাঁচমাথা মোড়ে অবস্থিত শাহী হোটেল ও ছামিদুল হোটেলে অপরিচ্ছন্ন, নোংরা, অস্বাস্থ্যকর পরিবেশের খাবার তৈরি ও পরিবেশন এবং ব্যস্ততম রাস্তা দখল করে ইফতার সামগ্রী রেখে বিক্রি দায়ে এর মালিকের যথাক্রমে ১৫ হাজার টাকা ও ১৬ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়াও দোকানে পণ্য সামগ্রীর মূল্য তালিকা না টাঙানোর দায়ে উল্লিখিত এলাকার মোবারক স্টোরের মালিকের দুই হাজার টাকা ও শাহাবুদ্দিন স্টোরের মালিকের এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আমিনুল ইসলাম ওই জরিমানা করেন।
এ সময় সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহা আলমসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ